বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

নারায়ণগঞ্জের বাসায় গ্যাসের আগুনে দগ্ধ ৮

তরফ নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় এক পরিবারের দুই শিশুসহ আটজন গ্যাসের আগুনে দগ্ধ হয়েছেন।

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকার একটি ভবনে এ ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা রাসেল শিকদার জানান।

তিনি বলেন, পাঁচতলা ওই ভবনের নিচতলায় গ্যাসের চুলায় আগুন জ্বালাতে গেলে পুরো ঘরে আগুন জ্বলে ওঠে। তাতে নিচতলার চারটি কক্ষে থাকা সবাই দগ্ধ হন।

আশপাশের লোকজন ছুটে এসে ছয়জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা আরও দুজনকে বের করে আনেন। তাদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- নুরজাহান (৬০), কীরণ (৪৩), হীরণ (২৫), হীরণের স্ত্রী মুক্তা (২০), মেয়ে লিমা (৩), আবুল হোসেন (২২), কাওসার (১৬) ও আপন (১০)।

রাসেল শিকদার বলেন, “প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাসের লাইন ছিদ্র থাকায় নিচতলার সবগুলো ঘরে গ্যাস ছড়িয়ে যায় এবং চুলায় আগুন ধরাতে গেলে সবগুলো ঘরে গ্যাস জ্বলে ওঠে। তাতে বিস্ফোরণের মত হয়।”

ঢাকা মেডিকেল ফাঁড়ি পুলিশের পরিদর্শক বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বলেন, আট জনের মধ্যে চার জনের অবস্থা গুরুতর। ওই চারজনের শরীরের ৬০ শতাংশের বেশি পুড়ে গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com